ঢাকাThursday , 30 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলা পৌরসভার প্রস্তাবিত বাজেট ঘোষণা

admin
June 30, 2022 7:10 am
Link Copied!

শেরপুর জেলার নকলা পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) নকলা পৌরসভার মিলনায়তনে পৌর মেয়র মো. হাফিজুর রহমান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তাবিত বাজেট ঘোষণা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পৌরসভার সচিব মনিরুল ইসলাম।

পৌরসভার মেয়র মো. হাফিজুর রহমান লিটন নকলা পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের জন্য ৫৭ কোটি ৩৩ লক্ষ ১৬ হাজার ৯০৪ টাকার প্রস্তাবিত খসড়া বাজেট ঘোষণা করেন। এ বাজেটে ৯ কোটি ৭৫ লক্ষ ৪০ হাজার ১৯৭ টাকা সম্বলিত রাজস্ব, ৪৬ কোটি ২ লক্ষ ৩৬ হাজার ৬৫৩ টাকা ব্যয় সম্বলিত উন্নয়ন বাজেট ও ১ কোটি ৫৫ লক্ষ ৪০ হাজার ৫৪ টাকা মূলধনসহ মোট ৫৭ কোটি ৩৩ লক্ষ ১৬ হাজার ৯০৪ প্রস্তাবিত খসড়া বাজেট উপস্থাপন করা হয়। আয়ের খাতে রাজস্ব হতে, উন্নয়ন খাত হতে ও মূলধন হতে এবং ব্যয়ের খাতে ও রাজস্ব হতে, উন্নয়ন খাত হতে ও মূলধন হতে ব্যয় করা হবে বলে প্রস্তাবিত বাজেটে আশা প্রকাশ করেছেন।

এ বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামিউল হক মুক্তা, সাংগঠনিক সম্পাদক রেজাউল হক হীরা, শ্রম বিষয়ক সম্পাদক গোলাম হাফিজ সোহেল, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক মাহবুবুর রহমান বিদুৎ, সরকারি হাজী জালমামুদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব আলী, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ও নকলা ডিভেটিং সোসাইটির আহবায়ক আলমগীর আজাদ ও সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উমর ফারুক।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সদস্য ইন্দ্রজিত ধর সুভাষ, পৌরসভার সহকারী প্রকৌশলী ফখর উদ্দিন আহমেদ, নকলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন, প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছা. সুফিয়া বেগম, জমিলা বেগম, মোছা. সুফিয়া বেগম, সাধারণ কাউন্সিলর সারোয়ার আলম, জরিফ হোসেন, নূরে আলম সিদ্দিক, ফরিদ আহম্মেদ লালন, তোতা মিয়া, জিয়াউল হক, ইয়াদ আলী, রফিকুল ইসলাম, ইন্তাজ আলী, পৌরসভার হিসাব রক্ষক ফেরদৌসুর রহমান, সহকারী কর আদায় কারী মোশাররফ হোসেন, লাইসেন্স পরিদর্শক মাসুদ রানা, টিকাদান সুপারভাইজার মুকলেছুর রহমান, স্বাস্থ্য সহকারি জান্নাতুল ফেরদৌস সৌরভসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক, ইমাম-মুয়াজ্জিন ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০