ঢাকাThursday , 30 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে কৃষকদের মাঝে প্রণোদনার সার ও বীজ বিতরণ

admin
June 30, 2022 7:18 am
Link Copied!

২০২১-২০২২ অর্থ বছরের ২০২২-২০২৩/খরিপ-২ মৌসুমে রোপা আমন ধানের উফশী জাতের বীজ ব্যবহারের মাধ্যমে উৎপাদন বৃদ্ধির লক্ষে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯ জুন) সকালে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর শ্রীবরদীর আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় কৃষি অফিস চত্বরে প্রণোদনার সার ও বীজ বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম।

উপজেলা কৃষি কর্মকর্তা সাবরিনা আফরিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল, শেরপুর জেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির।

এসময় তাতিহাটি ইউপি চেয়ারম্যান এড. আব্দর রউফ মিয়া, সদর ইউপি চেয়ারম্যান মো. ফরিদুজ্জামান, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা এলানুর রহমান, প্রেসক্লাব শ্রীবরদী’র সাধারণ সম্পাদক ফেরদৌস আলী সহ বিভিন্ন ইউনিয়নের উপ-সহকারী ও কৃষকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, কৃষি প্রণোদনার আওতায় প্রত্যেক কৃষকের মাঝে ৫ কেজি উফশী জাতের ধান বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়। উপজেলার ১০ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১ হাজার ৬শত কৃষক কৃষি প্রণোদনা পাবে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০