ঢাকাTuesday , 28 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ভারতীয় মদসহ যুবক গ্রেফতার

admin
June 28, 2022 1:35 pm
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে ৩৬ বোতল ভারতীয় মদ সহ সজীব মিয়া (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে ঝিনাইগাতী থানার পুলিশ। গ্রেফতারকৃত ওই যুবক নালিতাবাড়ী উপজেলার পূর্ব সমশ্চুড়া গ্রামের মৃত. নুর হোসেনের ছেলে। সোমবার (২৭ জুন) রাত ১১টার দিকে তাকে ঝিনাইগাতী উপজেলার গৌরীপুর ইউনিয়নের হলদীবাটা মেইন গেইট এলাকা থেকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতি ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া’র নিদের্শনায় উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ব্যাটারী চালিত একটি অটোরিক্সা থেকে ৩৬ বোতল ভারতীয় মদসহ সজীব মিয়াকে হাতেনাতে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মদের মধ্যে ২৪ বোতল ম্যাকডোনাল, ১২ বোতল বিয়ার (কিং ফিসার)। যুবক সজীব মিয়ার বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া সত্যতা নিশ্চিত করে জানান, ২৮ জুন মঙ্গলবার দুপুরে সজীব মিয়াকে আদালতে সোপর্দ করা হয়েছে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০