ঢাকাTuesday , 28 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বন্যায় পানি বন্দিদের উদ্ধার ও ত্রাণ কার্যক্রমে সহায়তাকারীদের ক্রেস্ট প্রদান

admin
June 28, 2022 1:32 pm
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় সাম্প্রতিক বন্যায় পানিবন্দি মানুষদের উদ্ধার ও ত্রাণ কার্যক্রমে সহায়তার জন্য ফায়ার সার্ভিস ও রেড ক্রিসেন্টের সদস্যদেরকে সম্মাননা স্বরূপ শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে।

সোমবার (২৭ জুন) বিকেলে ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ ফায়ার সার্ভিস ও রেড ক্রিসেন্টসহ ১১ জন সদস্যদের হাতে আনুষ্ঠানিকভাবে এ সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এসময় তিনি বলেন, গত ৯ এবং ১৭ জুন ২০২২ ইং তারিখ দু’দফায় উজান থেকে নেমে আসে পাহাড়ি ঢলের পানিতে ঝিনাইগাতী বাজারসহ উপজেলার ৭টি ইউনিয়ন প্লাবিত হয়। বন্যাকালীন সময়ে পানিবন্দি মানুষদের উদ্ধার ও ত্রাণ কার্যক্রমে সহায়তার জন্য তাদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

ক্রেস্ট প্রদানকালে রেড ক্রিসেন্ট সোসাইটির জেলা ইউনিটের উপ-পরিচালক হায়দার আলী, জেলা রেড ক্রিসেন্ট কার্যনির্বাহী সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সামছুন্নাহার কামাল, জেলা যুব মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক এডভোকেট ফারহানা পারভীন মুন্নি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নান, ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার নাছির উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক শাহ আলম, জেলা পরিষদের সাবেক সদস্য আয়শা সিদ্দিকা রুপালীসহ ঝিনাইগাতী প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০