ঢাকাTuesday , 28 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলায় হাঙ্গার প্রজেক্টর উঠান বৈঠক অনুষ্ঠিত

admin
June 28, 2022 1:23 pm
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলায় ইউনিসেফ-এর সহযোগিতায় পরিচালিত দ্যা হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ-এর অর্থায়নে নকলা উপজেলা টিমের আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জুন) বিকেলে দ্যা হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ-এর নকলা উপজেলার স্বেচ্ছাব্রতী আসাদুজ্জামান সৌরভের সঞ্চালনায় ইশিবপুর এলাকায় এবং স্বেচ্ছাব্রতী আফরিন আন্নার সঞ্চালনায় বাজারদী এলাকায় পৃথক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

“স্বাস্থ্য বিধি মানলে পরে, করোনা ভাইরাস থাকবে দূরে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উঠান বৈঠকে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য সহকারী হাফছা আইরিন মিলি ও দ্যা হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ-এর নকলা উপজেলা সমন্বয়কারী আব্দুল্লøাহ আল আমিন।

উঠান বৈঠকে কোভিড-১৯ প্রতিরোধে ঝুঁকি নিরুপণ যোগাযোগ, জনসম্পৃক্ততা এবং টিকা-বার্তা যোগাযোগ জোরদারকরণ বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

আলোচ্য বিষয় গুলোর মধ্যে- করোনা ভাইরাস (কোভিড-১৯) এর পরিচিতি, ঝুঁকির ও ছড়ানোর কারণ, লক্ষণ, সংক্রমণের হাত থেকে বাঁচার উপায়, কোভিড-১৯ এর ভ্যাকসিন বা টিকা প্রদান, আক্রান্ত হলে করণীয়, করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হলে মানসিক চাপ মোকাবেলা, কোন প্রকার গুজব ও ভুল তথ্য প্রচার থেকে জনগণকে সচেতন করতে বিস্তারিত ধারনা প্রদান করা হয়। প্রতিটি উঠান বৈঠকে ২৫ থেকে ৩০ জন করে নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০