ঢাকাTuesday , 28 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে রেড ক্রিসেন্টের উদ্যোগে বন্যার্তদের মাঝে শুকনো খাবার বিতরণ

admin
June 28, 2022 1:25 pm
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে বন্যার্তদের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। সোমবার (২৭ জুন) বিকেলে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি শেরপুর জেলা ইউনিটের উদ্যোগে উপজেলা পরিষদ ডাকবাংলো প্রাঙ্গণে ১৮০ জন বন্যার্তদের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।

রেড ক্রিসেন্ট সোসাইটির জেলা ইউনিটের উপ-পরিচালক হায়দার আলী, কার্যনির্বাহী সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সামছুন্নাহার কামাল, জেলা যুব মহিলা লীগের সভাপতি এডভোকেট ফারহানা পারভীন মুন্নি, সদর ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, নলকুড়া ইউপি চেয়ারম্যান রুকনুজ্জামান, জেলা রেড ক্রিসেন্টের আজীবন সদস্য আবু তাহের, জেলা পরিষদ সাবেক সদস্য আয়শা সিদ্দিকা রুপালী, জেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের উপ যুব প্রধান হাসানুল বান্না সিফাত, সিনিয়র যুব সদস্য ফয়সালসহ ১৫ জন ভলান্টিয়ার ও ঝিনাইগাতী প্রেসক্লাবের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি শেরপুর জেলা ইউনিট কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদ ডাকবাংলো প্রাঙ্গণে সদর ইউনিয়নের ১০০ জন এবং নলকুড়া ইউনিয়নের ৮০ জনসহ মোট ১৮০ জন বন্যার্ত পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেন তারা।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০