ঢাকাMonday , 27 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

admin
June 27, 2022 6:24 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় ও বর্তমান শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের অফিস সহকারি কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মনিরুজ্জামান মিলনের বিরুদ্ধে ও তার পরিবারকে জড়িয়ে কথিত সাংবাদিক ইউসুফ আলী মন্ডল কর্তৃক মিথ্যা, বানোয়াট ও অবমাননাকর সংবাদ পরিবেশন করার প্রতিবাদে রোববার (২৬ জুন) বিকেল ৩টায় শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে মনিরুজ্জামান মিলনের বাবা ডা. বিরাজ আলী ও ছোট ভাই মাহমুদুল হাসান মিশু এক সংবাদ সম্মেলন করেছেন।

এসময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মনিরুজ্জামান মিলনের ছোট ভাই মাহমুদুল হাসান মিশু। তিনি বলেন, নকলা উপজেলায় কর্মরত কথিত সাংবাদিক ইউসুফ আলী মন্ডল বেশকিছু দিন ধরে তার বড় ভাইয়ের অফিসে গিয়ে বিভিন্ন সময় মিথ্যা সংবাদ পরিবেশন করার ভয় দেখিয়ে টাকা চাঁদা দাবী করে আসছিল। এছাড়াও টাকা না দেয়ার ইউসুফ আলী মন্ডল তার ব্যবহৃত ফেসবুকে নানা ধরনের হুমকি প্রদান করেন। এতেও ক্ষান্ত থাকেনি ইউসুফ আলী মন্ডল পরবর্তীতে সে আবার নকলা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে কর্মরত মনিরুজ্জামান মিলনের উপর ক্ষিপ্ত হয় এবং মারধোর করে বলে তিনি অভিযোগ করেন। এদিকে সুস্থ ইউসুফ আলী মন্ডল তার অপকর্ম ধামাচাপা দিতে উল্টো অসুস্থতার ভান করে এবং বিষয়টি ভিন্ন দিকে প্রবাহিত করতে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এছাড়াও মাহমুদুল হাসান মিশু আরো বলেন, কথিত সাংবাদিক ইউসুফ আলী মন্ডলের বিরুদ্ধে হুমকি ধামকির বিস্তারিত ভিডিও ক্লিপ রয়েছে তাদের হাতে। এসব ঘটনায় ইউসুফ আলী মন্ডলসহ আরো ২/৩ জন সহযোগি মনিরুজ্জামান মিলনের পরিবারকে জড়িয়ে নানাভাবে মিথ্যা সংবাদ পরিবেশন করে যাচ্ছে। তাই এসব মিথ্যা, বানোয়াট ও অবমাননাকর সংবাদের প্রতিবাদ জানিয়ে উপস্থিত সাংবাদিকদের কাছে সুবিচার কামনা করেছেন সংবাদ সম্মেলনে আসা ভুক্তভোগী মনিরুজ্জামান মিলনের বাবা ডা. বিরাজ আলী ও ছোট ভাই মাহমুদুল হাসান মিশু।

এসময় শেরপুর সদর ও নকলা উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০