ঢাকাMonday , 27 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

admin
June 27, 2022 12:32 pm
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা রোববার (২৬ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে শেরপুর জেলার সদর উপজেলা কামারিয়া ইউনিয়নের বারঘরিয়া গ্রামে অভিযান চালিয়ে ১ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

মাদক ব্যবসায়ী মো. ইদু (৩০) সদর উপজেলার ধলা ইউনিয়নের বাকেরকান্দা গ্রামের মো. সুলতান মিয়ার ছেলে।

জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ও সহকারি পুলিশ সুপার এম.এম. সবুজ রানার নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা রোববার বিকেলে সদর উপজেলার বারঘরিয়া গ্রামস্থ জনৈক মো. রুবেল এর চায়ের দোকান সম্মুখ পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মো. ইদুকে আটক করে। পরে তার কাছ থেকে ১ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৫৪ হাজার টাকা।

এদিকে মাদক ব্যবসায়ী মো. ইদু র‌্যাব সদস্যদের কাছে এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থান থেকে গাঁজা সংগ্রহ করে বিক্রি করে আসছিল। মাদক ব্যবসায়ী মো. ইদুকে সদর থানায় সোপর্দ করে র‌্যাবের পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০