ঢাকাMonday , 27 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

আজকের পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরপুরে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

admin
June 27, 2022 12:28 pm
Link Copied!

সারাদেশের স্থানীয় দৈনিক হিসেবে পরিচিতি পাওয়া আজকের পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরপুরে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ জুন) প্রথম প্রহরে শহরের মাধবপুরস্থ শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে ওই কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম শহিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, শেরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল, বিজয় টিভি প্রতিনিধি জিএম আজফার বাবুল, চ্যানেলআই ও কালেরকণ্ঠ প্রতিনিধি হাকিম বাবুল। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আজকের পত্রিকার শেরপুর জেলা প্রতিনিধি জুবাইদুল ইসলাম।

শেরপুর প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইমরান হাসান রাব্বীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাংবাদিক হাফিজুর রহমান লাভলু, মারুফুর রহমান, এসএম জুবায়ের দীপ প্রমুখ। এসময় সময় টিভি ভিডিও জার্নালিস্ট বাবু চক্রবর্তী, সাংবাদিক বুলবুল আহম্মেদ, শাহরিয়ার শাকির, জয়ন্ত কুমার দে, রাজাদুল ইসলাম বাবু, সাঈদ আহমেদ সাবাব, মো. সাদ্দাম হোসেনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার বলেন, বর্তমানে প্রিন্ট মিডিয়ার এই কঠিন সময়েও আজকের পত্রিকা স্বল্প সময়ের মধ্যে সারাদেশের স্থানীয় দৈনিক হিসেবে পাঠকের মনে জায়গা করে নিয়েছে। তারা দ্রুত সময়ে প্রচার সংখ্যাতেও দেশের তৃতীয় অবস্থানে উঠে এসেছে। পত্রিকাটির সম্পাদক শেরপুরের কৃতি সন্তান ড. গোলাম রহমান রতনের নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে আরও এগিয়ে যাবে বলে প্রত্যাশা করেন তিনি। সেইসাথে পত্রিকাটির আরও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন বলেন, স্বাতন্ত্র ও ভিন্ন ধারার গণমাধ্যম আজকের পত্রিকা পাঠকপ্রিয়তা অর্জন করে ইতিমধ্যে প্রচার সংখ্যার দিক দিয়েও প্রথম সারিতে চলে এসেছে। এজন্য বাড়ছে বিজ্ঞাপনেরও ভিড়। তাই বিজ্ঞাপনের ভিড়ের মাঝে পত্রিকায় পাঠকের পাতা যেন হ্রাস না পায় সেদিকটাতেও কর্তৃপক্ষকে খেয়াল রাখতে হবে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০