ঢাকাThursday , 23 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন

admin
June 23, 2022 5:04 am
Link Copied!

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ভর্তুকিমূল্যে দেশে নিম্ন আয়ের ১ কোটি পরিবারের মাঝে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রমের অংশ হিসেবে শেরপুর জেলায় বিক্রয় কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

এরই অংশ হিসেবে বুধবার (২২ জুন) সকাল সাড়ে ৯টায় শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস এর সভাপতিত্বে প্রধান অতিথি জেলা প্রশাসক সাহেলা আক্তার টিসিবির পণ্য বিক্রয়ের উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সারাদেশে নিম্নআয়ের ১ কোটি পরিবারের মাঝে সরকার ভর্তুকিমূল্যে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম হাতে নিয়েছে। এ কার্যক্রমের আওতায় শেরপুর জেলায় এবার ১ লক্ষ ১০ হাজার ৬৯ জনকে ন্যায্যমূল্যে ১ কেজি চিনি, ২ কেজি ডাল ও ২ লিটার সয়াবিন তেল বিক্রয় করা হবে। প্রতি কেজি চিনির মূল্য ৫৫ টাকা, ডাল ৬৫ টাকা ও সয়াবিন তেল ১১০ টাকা লিটার হিসেবে মোট ৪০৫ টাকায় প্রতিটি পরিবার এসব পণ্য পাবেন।

এব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস জানান, ৯টি ইউনিয়নে বুধবার সকালে নির্ধারিত স্থানে একযোগে টিসিবির পণ্য বিক্রি শুরু হয়। পর্যায়ক্রমে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও শেরপুর পৌরসভায় আগামী ৫ জুলাইয়ের মধ্যেই অর্থাৎ ঈদুল আজহার পূর্বেই সদর উপজেলার ৪৫ হাজার ৫৮৫টি পরিবারের মাঝে টিসিবির পণ্য বিক্রয় করা হবে।

উদ্বোধন কালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, বাজিতখিলা ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাসান খুররম, ইউপি সদস্যসহ সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০