ঢাকাThursday , 23 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

admin
June 23, 2022 4:36 pm
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় বাংলাদেশের ঐতিহ্যবাহী এবং সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ১১টায় দলীয় কার্যালয় সম্মুখে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

র‌্যালী ও পুষ্পমাল্য অর্পণ শেষে দলীয় কার্যালয় সম্মুখে বাংলাদেশ আওয়ামী লীগের ঐতিহ্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম, মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক আয়শা সিদ্দিকা রুপালী ও তরুণ নেতা মিজানুর রহমান মিলন প্রমুখ।

অপরদিকে একইদিন বিকেল ৩টায় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইমের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হারুন উর রশিদের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ ধলু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শরিফ উদ্দিন সরকার, সাবেক সহ-সভাপতি কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান, সাধারণ সম্পাদক শাহরিয়ার খান শাওন ও ছাত্রলীগ নেতা সজিব প্রমুখ।

আলোচনা শেষে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশ ও জাতির শান্তি কামনা করে এক দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়েছে। এসময় তৃণমূল পর্যায়ের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০