ঢাকাThursday , 23 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী ও সহযোগী গ্রেফতার

admin
June 23, 2022 4:38 pm
Link Copied!

শেরপুর জেলার গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ বুধবার (২২ জুন) রাত সাড়ে ১০টার দিকে শেরপুর সদর উপজেলার আন্ধারিয়া পুরানপাড়া গ্রামে অভিযান চালিয়ে সাড়ে ৩ কেজি গাঁজাসহ রূপসী বেগম (২১) নামে এক নারী মাদক ব্যবসায়ী ও মোজাফফর আলী (৫৬) নামে এক সহযোগীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- শেরপুর সদর উপজেলার আন্ধারিয়া পুরানপাড়া গ্রামের জনৈক মজিবর রহমানের স্ত্রী রূপসী বেগম ও তার সহযোগী একই গ্রামের মৃত. ছফেত উল্যার ছেলে মোজাফফর আলী।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াদ মাহমুদ এর নেতৃত্বে ডিবির উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) জহুরুল হক সঙ্গীয় ফোর্সসহ বুধবার রাতে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের আন্ধারিয়া পুরানপাড়া গ্রামে অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী রূপসী বেগম একটি প্লাস্টিক ব্যাগে রক্ষিত সাড়ে ৩ কেজি গাঁজা তার বাড়ি থেকে নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে রাস্তায় বের হওয়ার সময় রূপসী বেগম ও তার সহযোগী মোজাফফর আলীকে হাতেনাতে আটক করে।

এব্যাপারে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াদ মাহমুদ সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় শেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ২৩ জুন বৃহস্পতিবার দুপুর ধৃত মাদক ব্যবসায়ী রূপসী বেগম ও তার সহযোগী মোজাফফর আলীকে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০