ঢাকাWednesday , 22 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

সহায়তা নিয়ে সিলেটে রিয়াজ-নিপুণ-সাইমনরা

admin
June 22, 2022 12:47 pm
Link Copied!

বন্যার কারণে গত কয়েকদিন ধরে দুর্বিষহ সময় পার করছেন সিলেট-সুনামগঞ্জের মানুষ। ভারত থেকে আসা পাহাড়ি ঢল আর টানা বৃষ্টিতে ভয়াবহ বন্যা দেখা দিয়েছে এই অঞ্চলে। এমন পরিস্থিতিতে সরকার, স্থানীয় প্রশাসনের পাশাপাশি বহু মানুষ ব্যক্তিগত উদ্যোগে বানভাসি মানুষকে সহায়তা দিচ্ছেন। দেশের তারকারাও এগিয়ে এসেছেন এই দুর্যোগ মোকাবিলায়।

এবার বানভাসি মানুষের জন্য সহায়তা নিয়ে সিলেটে ছুটে গেলেন চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক, চিত্রনায়িকা নিপুণ ও জেসমিন। বুধবার (২২ জুন) সিলেটের গোয়াইন ঘাট, লক্ষ্মীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে খাদ্যসামগ্রি তুলে দিয়েছেন তারা। সেই সঙ্গে দিয়েছেন নগদ অর্থও।

চিত্রনায়ক রিয়াজ বলেছেন, ‘মানুষ এখানে সত্যিই অনেক কষ্ট করছে। সরকার, প্রসাসন তাদের জায়গা থেকে কাজ করে যাচ্ছে। পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও মানুষ সহযোগিতা করছেন। সামর্থ্যবানদের কাছে অনুরোধ করব, যার যার অবস্থান থেকে এগিয়ে আসুন।’

সাইমন সাদিক বলেছেন, ‘বিপর্যয়ের এই দিনে সবাই মিলে বন্যার্তদের পাশে থাকতে হবে। আমরা আমদের জায়গা থেকে যথাসম্ভব সহায়তা নিয়ে এসেছি। অন্যদের প্রতিও আহ্বান থাকবে, তারা যেন এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ান।’

প্রসঙ্গত, এর আগে ঢাকাই সিনেমার আরও কয়েকজন তারকা বন্যার্তদের সহায়তা দিয়েছেন। চিত্রনায়ক অনন্ত জলিল ৩০ লাখ টাকার সহযোগিতার ঘোষণা দিয়েছেন, খল অভিনেতা ডিপজল দিচ্ছেন ১০ ট্রাক খাবার। এছাড়া সুদূর যুক্তরাষ্ট্র থেকে শাকিব খানও সহায়তা পাঠিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০