ঢাকাWednesday , 22 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন উপলক্ষে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
June 22, 2022 5:35 am
Link Copied!

শেরপুর জেলার সদরসহ পাঁচ উপজেলায় টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ জুন) বিকেল ৪টায় জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে ওই সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভার সভাপতিত্ব করেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। এসময় তিনি বলেন, জেলার সহ পাঁচ উপজেলায় ২২ জুন বুধবার সকালে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হবে। এতে ২৭ জন ডিলারের মাধ্যমে শেরপুর জেলায় ১ লাখ ১০ হাজার ৬৯ জন পূর্বের ডাটাবেজ তালিকা অনুযায়ী ১ কেজি চিনি ৫৫ টাকা, ২ কেজি মসুর ডাল ১৩০ টাকা, ২ লিটার সয়াবিন তেল ২২০ টাকাসহ ৪০৫ টাকা প্যাকেজে এসব টিসিবির পণ্য দরিদ্রদের মাঝে বিক্রি করা হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাব ভারপ্রাপ্ত সভাপতি মলয় মোহন বল, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, সিনিয়র সাংবাদিক দেবাশীষ সাহা রায়, সঞ্জীব চন্দ বিল্টু, ফারহানা পারভীন মুন্নি, ফজলুল কবীর সুরুজ, মারুফুর রহমান ফকির প্রমুখ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০