ঢাকাWednesday , 22 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঈদে আসছে ‘গ্যাংস্টার’

admin
June 22, 2022 1:08 pm
Link Copied!

বিনোদন বার্তা ডেস্ক:‘পরাণ’, ‘লিডার—আমিই বাংলাদেশ’, ‘রিভেঞ্জ’ ও ‘অপারেশন সুন্দরবন’ ছবির প্রযোজক-পরিচালকরা আগেই ঘোষণা দিয়েছিলেন কোরবানির ঈদে ছবিগুলো মুক্তি পাবে। তবে ‘অপারেশন সুন্দরবন’ ছবিটি হঠাৎ করে গত সপ্তাহে ঈদে মুক্তি পাবে না বলে জানান প্রযোজক।

এই খবর প্রকাশের পরই শাহীন সুমন তাঁর ‘গ্যাংস্টার’ ছবিটি ঈদে মুক্তি দেওয়ার ঘোষণা দিয়েছেন। সাইমন সাদিক, মাহিয়া মাহি, শান্ত খান, কলকাতার রূপসা মুখার্জিসহ অনেকে অভিনয় করেছেন এই ছবিতে। প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

শাহীন সুমন বলেন, “কলকাতায় ছবিটির পোস্ট প্রডাকশনের কাজ চলছে। এ সপ্তাহেই সেটা শেষ হবে। এর মধ্যে হল বুকিং শুরু করেছি আমরা। গত ঈদে আমার পরিচালনায় ‘বিদ্রোহী’ ছবিটি শতাধিক হলে মুক্তি পেয়েছিল। এবারও তার ব্যতিক্রম হবে না বলে বিশ্বাস। ‘গ্যাংস্টার’ অ্যাকশনধর্মী গল্পের ছবি। কোরবানির ঈদে দর্শক সাধারণত এ ধরনের ছবি দেখতে মুখিয়ে থাকে। আমি ছবিটি নিয়ে আশাবাদী। ”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০