ঢাকাWednesday , 22 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল খেলা অনুষ্ঠিত

admin
June 22, 2022 5:31 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২’ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

টুর্নামেন্টে বালকদের মধ্যে বাগু সরকার সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় বালিজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বালিকাদের মধ্যে মালাকোচা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৪-০ গোলে পরাজিত করে টেঙ্গরপাড়া সরকারি প্রথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। মঙ্গলবার (২১ জুন) বিকেলে ইউনিয়ন পর্যায়ের এ ফাইনাল খেলা টেঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে ট্রফি প্রদান করা হয়। এসময় উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জিয়াউল হক, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল মোতালেব, ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগ, টেঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. গোলাম ফারুক, ভায়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিউল ইসলাম সফু, রাণীশিমূল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারগিস সুলতানা, হালুয়াহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফুরাইদ ইসলাম, ভায়াডাঙ্গা দড়িপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জালাল উদ্দীন, হাঁসধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফ আলী চারুসহ রাণীশিমূল ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০