ঢাকাTuesday , 21 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বন্যায় মৃত ব্যক্তির পরিবারের মাঝে নগদ অর্থ ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

admin
June 21, 2022 5:17 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে গিয়ে ত্রাণ বিতরণ করলেন বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস ও জেলা প্রশাসক সাহেলা আক্তার। সোমবার (২০ জুন) বিকেলে ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার মালিঝিকান্দা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এসব ত্রাণ বিতরণ করা হয়।

এসময় ৫০ জন বন্যার্তদের মাঝে চাল, ডাল, তেল, লবণ, চিনি ও চিড়াসহ ১৫ কেজি ওজনের শুকনো খাবারের প্যাকেট বিতরণ করা হয়। একই সাথে ঝিনাইগাতী সদর ও ধানশাইল ইউনিয়নে পাহাড়ি ঢলে মৃত দুই পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

ঝিনাইগাতীতে প্রতিবছর বর্ষা মৌসুমে পাহাড়ি ঢলে মহারশী নদীসহ বিভিন্ন স্থান বেড়িবাঁধের অভাবে দফায় দফায় ভেঙে যাচ্ছে মহারশী নদীর বাঁধ ও রাস্তাঘাট। এব্যাপারে বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস সাংবাদিকদের বলেন, পানি উন্নয়ন বোর্ডের সচিব মহোদয়ের সাথে বিষয়টি নিয়ে কথা হয়েছে। এ বিষয়ে দ্রুত ইতিবাচক ফলাফল পাওয়া যাবে বলেও জানান তিনি।

এসময় ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ফারুক আল মাসুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নান, মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, ঝিনাইগাতী সদর ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, ধানশাইল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০