ঢাকাTuesday , 21 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ডাম্প ট্রাকের চাপায় ইজিবাইকের যাত্রী নিহত, আহত ৩

admin
June 21, 2022 5:18 am
Link Copied!

শেরপুরে ডাম্প ট্রাকের চাপায় ব্যাটারি চালিত ইজিবাইকের এক যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ইজিবাইকের চালকসহ আরও ৩ জন। সোমবার (২০ জুন) রাত ১১টার দিকে শেরপুর পৌরসভার নওহাটা এলাকায় শেরপুর-ঝিনাইগাতী সড়কে ওই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত যাত্রী আব্দুল করিম (৩২) শেরপুর পৌরসভার গৌরীপুর মহল্লার মো. চাঁন মিয়ার ছেলে ও পেশায় একজন কলা ব্যবসায়ী ছিলেন। আহতরা হলেন- নকলা উপজেলার পিপড়ীকান্দি গ্রামের হাসমত আলীর ছেলে রুবেল (২৮), ঢাকা নবাবগঞ্জের আল-হাদিপুর গ্রামের শরিফুল ইসলাম সজিব এবং ইজিবাইক চালক সদর উপজেলার কুমরী কাটাজান গ্রামের মৃত. আব্দুস সামাদের ছেলে হাদিউল ইসলাম হাইদুল (৫৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাত ১১টার দিকে শেরপুর শহরের নওহাটা এলাকায় একটি অজ্ঞাতনামা ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত ইজিবাইককে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় ইজিবাইকের যাত্রী কলা ব্যবসায়ী আব্দুল করিম। আর আহত হয় আরও তিনজন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থল গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০