ঢাকাTuesday , 21 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

যতদিন জনপ্রতিনিধি আছি প্রতি বছর একজন করে হজে পাঠাবো : হুইপ আতিক

admin
June 21, 2022 5:15 am
Link Copied!

যতদিন জনপ্রতিনিধি আছি প্রতি বছর একজন করে হজে পাঠাবো। এছাড়াও শেরপুরের গরীব ও অসহায় মানুষদের পাশে থেকে কাজ করে যাচ্ছি যতদিন বেঁচে থাকবো তাদের সেবা দিয়ে যাবো। শেরপুরের মানুষ আমাকে যা দিয়েছে তা কখনো ভুলবার নয়। আমার গায়ের চামড়া দিয়ে তাদের জুতা বানিয়ে দিলেও হয়তো আমি তাদের ঋণ পরিশোধ করতে পারবো না। আমার রাজনৈতিক জীবনে জেনে বুঝে কখনো ভুল করেনি, যদি মনের অজান্তে ভুলত্রুটি করে থাকি দয়া করে আপনারা আমাকে ক্ষমা করে দিবেন। শনিবার (১৮ জুন) দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে রাজনৈতিক এবং বিভিন্ন সংগঠনের সাথে মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি এসব কথা বলেন।

হুইপ আতিক এমপি সহ তার সহধর্মিণী ও কন্যা পবিত্র হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাবেন। এ উপলক্ষে জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, জনপ্রতিনিধি, শিক্ষক, ব্যবসায়ী প্রতিনিধিদের সাথে মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল হাসান উৎপল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন শেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এডিএম শহিদুল ইসলাম, ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান ওয়ারেজ নাঈম, শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান রওশন, জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোখলেছুর রহমান আকন্দ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট মোসাদ্দেক ফেরদৌসী, আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসরিন বেগম ফাতেমা, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আওলাদুল ইসলাম আওলাদ, পৌর আওয়ামী লীগের সভাপতি প্রকাশ দত্ত, সাবেক সভাপতি এডভোকেট আবুল কাশেম, তেরাবাজার মাদ্রাসার মোহ্তামিম আলহাজ্ব সিদ্দিক আহমাদ, হুইপ কন্যা ডা. শারমিন রহমান অমি ও সাদিয়া রহমান অপি প্রমুখ। বক্তব্য শেষে নেতৃবৃন্দদের অংশগ্রহণ এক দোয়া অনুষ্ঠিত হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০