ঢাকাSunday , 19 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে উপবৃত্তি বাস্তবায়ন সম্পর্কিত ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

admin
June 19, 2022 6:57 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে উপবৃত্তি বাস্তবায়ন সম্পর্কিত ওরিয়েন্টেশন প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ জুন) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস শ্রীবরদী’র আয়োজনে সমন্বিত উপবৃত্তি কর্মসূচী প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্ট ঢাকা’র উদ্যোগে তাতিহাটি আইডিয়াল স্কুল সম্মেলন কক্ষে ওই ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী ওরিয়েন্টেশন প্রশিক্ষণের উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। শ্রীবরদী উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্কুল, মাদ্রাসা, কলেজের প্রতিষ্ঠান প্রধান ও আইসিটি দক্ষ শিক্ষকগণের উপস্থিতিতে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম জলি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় ওরিয়েন্টেশনে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন সমন্বিত কর্মসূচির ঢাকার সহকারি প্রোগ্রামার রফিকুল ইসলাম, শেরপুরের উত্তরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও আইসিটি অ্যাম্বাসেডর আব্দুল্লাহ আল মামুন।

এসময় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে শতভাগ গরীব ও মেধাবী শিক্ষার্থীদের অনলাইনে উপবৃত্তির আবেদন ও অর্থ প্রাপ্তি এবং প্রতিষ্ঠানের টিউশন প্রাপ্তি প্রসঙ্গে নানাবিধ বিষয়ে বিস্তারিত আলোচনা ও প্রজেক্টরের মাধ্যমে সমস্যার সমাধান প্রদর্শন করা হয়। এতে ১শত ২০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০