ঢাকাSunday , 19 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মাল্টার ভিতর বহন করা ৫৮৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

admin
June 19, 2022 7:05 am
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শনিবার (১৮ জুন) সকাল সাড়ে ৬ টার দিকে শেরপুর জেলার সদর উপজেলাতে মাল্টার ভিতরে অভিনব কায়দায় ইয়াবা বহনকালে মো. রাকিবুল ইসলাম লিখন (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রাকিবুল ইসলাম লিখন নালিতাবাড়ী উপজেলার নিশিন্তপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে।

জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ও সহকারি পুলিশ সুপার এম.এম. সবুজ রানার নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা শনিবার সকালে সদর উপজেলার শেরপুর টু নকলাগামী বয়ড়া পরানপুর গ্রামস্থ শাহিন মিয়ার মুদি দোকান সম্মুখ পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী রাকিবুল ইসলাম লিখনকে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে এবং হাতে থাকা ব্যাগে মাল্টা ফল দেখতে পাওয়া যায়। এসব মাল্টার ভিতর সে বিশেষ কায়দায় ইয়াবা বহন করছিলো। এসময় মাল্টা গুলোর ভিতর থেকে ৫৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর আনুমানিক মূল্য ১ লক্ষ ৭৫ হাজার ৫০০ টাকা।

এদিকে র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ী মো. রাকিবুল ইসলাম লিখন এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে বিভিন্নস্থান থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। পরে মাদক ব্যবসায়ীকে সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০