ঢাকাSunday , 19 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতী হাজী অছিমদ্দিন আমরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সততা স্টোর উদ্বোধন

admin
June 19, 2022 6:51 am
Link Copied!

শিক্ষার্থীদের মধ্যে সততার অভ্যাস গড়ে তোলার লক্ষে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে বিক্রেতাবিহীন ‘সততা স্টোর’ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ও উপজেলা প্রশাসনের সহায়তায় ঝিনাইগাতী হাজী অছিমদ্দিন আমরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে কুলসুমের সভাপতিত্বে ওই স্টোরের উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা কামাল, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক আবুল হাশেম।

জানা গেছে, শিক্ষা প্রতিষ্ঠানে স্থাপিত সততা স্টোরে কোনো বিক্রেতা থাকবে না। এখানে প্রয়োজনীয় শিক্ষা সামগ্রীসহ অন্যান্য জিনিসপত্র সাধারণ দোকানের মতো প্রদর্শিত থাকবে। সকল পণ্যের মূল্য তালিকা উল্লেখ থাকবে। শিক্ষার্থীরা তার প্রয়োজনীয় পণ্য নিয়ে সততা স্টোরের রেজিস্টারে লিপিবদ্ধ করে স্টোরে রাখা ক্যাশবাক্সের মধ্যে নির্ধারিত মূল্য পরিশোধ করবে। এর মাধ্যমে শিক্ষার্থীরা শিশুকাল থেকে অর্জন করবে সততার দিক্ষা। বিদ্যালয়ের সততা স্টোরে রয়েছে, শিক্ষা উপকরণের পাশাপাশি বিস্কুট, চিপস, চকলেটসহ ইত্যাদি জিনিসপত্র।

উদ্বোধনকালে ওই বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ফেরদৌসী বেগম বিউটিসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০