ঢাকাSunday , 19 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসক সাহেলা আক্তার

admin
June 19, 2022 7:01 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় গত এক সপ্তাহের ব্যবধানে দু’দফায় আকস্মিক বন্যার কারণে রাস্তাঘাটের ব্যাপক ক্ষতি সহ উপজেলার ১৫ থেকে ২০ গ্রামের হাজারও মানুষ পানিবন্দি হয়ে পড়ে।

শনিবার (১৮ জুন) সকালে জেলা প্রশাসক সাহেলা আক্তার ঝিনাইগাতী উপজেলাতে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যান। এসময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে শুকনো খাবারের প্যাকেট বিতরণ করেন এবং গ্রতিগ্রস্তদের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। সেই সাথে ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট দ্রুত সংস্কারের নির্দেশ দেন সংশ্লিষ্ট দপ্তর গুলোকে।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ, উপজেলা কৃষি অফিসার হুমায়ুন দিলদার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সাদিয়া আফরিন, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভূঁইয়া, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নান, উপজেলা প্রকৌশলী শুভ বসাক, জনস্বাস্থ্য প্রকৌশলী রাধাবল্লভ সরকার, সদর ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, ফায়ার সার্ভিস সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ বলেন, চলতি মাসের ২য় বারের বন্যায় ১ হাজার ৩০টি পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ১৫ মেট্রিকটন খয়রাতি (জিআর) চাল ও ৪ শত প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়েছে। আরও ২০ মেট্রিকটন চাল ও নগদ টাকা বিতরণ করা হবে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০