ঢাকাSunday , 19 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

কর্মস্থল সুন্দর ও পরিবেশ বান্ধব হিসেবে গড়ে তোলা উচিত : সায়েমা শাহীন সুলতানা

admin
June 19, 2022 6:37 am
Link Copied!

পরিবারের পরেই নিজের কর্মস্থলকে সুন্দর ও পরিবেশ বান্ধব হিসেবে গড়ে তোলা উচিত। বিশেষ করে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ অবশ্যই শিক্ষাবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে। নতুবা শিক্ষার্থীরা নিজের শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত হাজির হওয়ার প্রতি আগ্রহ হারাতে পারে। শুক্রবার (১৭ জুন) দুপুরে শেরপুর জেলার নকলা পৌরসভার ধুকুড়িয়া এ.জেড টেকনিক্যাল এন্ড বিএম কলেজের চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রণালয়ের উপসচিব সায়েমা শাহীন সুলতানা এসব কথা বলেন।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে উপস্থিত সকলের উদ্দেশ্যে উপসচিব আরো বলেন, যেসকল শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ যত বেশি সুন্দর, সেসব প্রতিষ্ঠানে শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের হাজির হওয়ার আগ্রহও তত বেশি। তবে সকল শিক্ষা প্রতিষ্ঠানের সবকিছু সুন্দর ও পাঠদান গ্রহণের জন্য পরিবেশ বান্ধব হিসেবে গড়তে হলে সবার সার্বিক সহযোগিতা এবং পরামর্শ জরুরি বলে তিনি মনে করেন।

ধুকুড়িয়া এ.জেড টেকনিক্যাল এন্ড বিএম কলেজের অধ্যক্ষ মো. রেজাউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন, শহীদ সোহ্রাওয়ার্দী কলেজের ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর এবাদুল হক ভূঁঞা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, আইডিয়াল টেকনিক্যাল এন্ড বিএম কলেজের অধ্যক্ষ সুলতানা নূরুন্নাহার, ধনাকুশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মুনসুর আলী, ধুকুড়িয়া এ.জেড টেকনিক্যাল এন্ড বিএম কলেজ পরিচালনা পরিষদের সদস্য এস.এম মনিরুজ্জামান, নকলা পৌরসভার কাউন্সিলর জরিফ হোসেন, জামিয়া আরাবিয়া মাস্তুরা ক্বাওমী মহিলা মাদ্রাসার মুহতামিম মাওলানা ক্বারী আব্দুল জলিল, ঠিকাদার শাকিল মাহমুদ সম্রাট, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইনসহ ধুকুড়িয়া এ.জেড টেকনিক্যাল এন্ড বিএম কলেজ পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, শিক্ষক-কর্মচারী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানা গেছে, চারতলা এই ভবনের এক তলার কাজ সম্পন্ন করতে প্রাকল্পিত ব্যয় ধরা হয়েছে প্রায় ৮৫ লাখ টাকা। আর এই ভবনের নির্মাণ কাজের দায়িত্ব পেয়েছে শেরপুরের মেসার্স জিলানী এন্টারপ্রাইজ।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০