ঢাকাThursday , 16 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ৩৪ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

admin
June 16, 2022 12:28 pm
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলা নালিতাবাড়ী উপজেলাতে ১৬ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৪ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. আনোয়ার হোসেন (৩৫) নালিতাবাড়ী উপজেলার পানিহাটা গ্রামের মৃত. মোহাম্মদ আলীর ছেলে।

জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ও সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে শেরপুর-নালিতাবাড়ী বাইপাস মোড় সংলগ্ন জনৈক মো. আল আমিনের মোটরসাইকেল গ্যারেজ সম্মুখ পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মো. আনোয়ার হোসেনকে আটক করে। পরে তার কাছে রক্ষিত ৩৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত ফেন্সিডিল এর আনুমানিক মূল্য ৫১ হাজার টাকা।

এঘটনায় জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. আনোয়ার হোসেন আমদানী নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ফেন্সিডিল সংগ্রহ করে শেরপুর জেলার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এব্যাপারে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ পক্ষ থেকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০