ঢাকাThursday , 16 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিদ্যুৎস্পৃষ্টে দুই গরুর মৃত্যু

admin
June 16, 2022 6:37 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে জগদীশ হাজং নামে এক কৃষকের ২টি গরুর মৃত্যু হয়েছে। বুধবার (১৫ জুন) বিকেল ৫টায় উপজেলার নলকুড়া ইউনিয়নের গজারীপাড়া বারোয়ামারী গ্রামে এ ঘটনা ঘটে।

ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহ-সভাপতি চিন্তাহরণ হাজং জানান, গজারীপাড়া বারোয়ামারী এলাকায় বাঁশের খুটি দ্বারায় এলোমেলো ভাবে বিদ্যুৎ এর মেইন তার থাকার কারণে কৃষি জমিতে তার ছিঁড়ে জলাবদ্ধ পানি বিদ্যুতায়িত হয়ে পড়ে। এসময় জগদীশের দুইটি গরু মাঠে ঘাস খাওয়া অবস্থায় জলাবদ্ধ পানিতে বিদ্যুতায়িত হয়। এতে ঘটনাস্থলেই গরু দুটি মৃত্যুবরণ করে। দুটি গরুর মধ্যে একটির পেটে বাচ্চা রয়েছে।

গরু দুটির মালিক জগদীশ হাজং জানায়, তার গরুর আনুমানিক মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা। সে দরিদ্র একজন আদিবাসী কৃষক। বিদ্যুৎ অফিসের গাফিলতি ও অনিয়মের কারণে তার গরুর মৃত্যু হয়েছে।

এব্যাপারে ঝিনাইগাতী বিদ্যুৎ অফিসের আবাসিক প্রকৌশলী রুকনুজ্জামান বলেন, ঘটনাটি তাঁরা জেনেছেন। বর্তমানে লাইনটি বন্ধ রেখেছেন। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০