ঢাকাThursday , 16 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে অবৈধভাবে জমি দখলকারীদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান

admin
June 16, 2022 6:28 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী সদর বাজার এলাকায় সরকারী সেট ঘর অবৈধভাবে ঘিরে ফেলা ও রাস্তা বন্ধ করে ছাপড়া ঘর নির্মাণ করার অভিযোগে সদর বাজারে বুধবার (১৫ জুন) সকাল সাড়ে ১১টায় অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ।

জানা গেছে, ঝিনাইগাতী ভূমি অফিসের উত্তর পার্শ্বে গলি বন্ধ করে বাচ্চু মিয়া নামে এক ব্যক্তি ছাপড়া নির্মাণ করে মানুষের পথ আটকিয়ে দেয়। এছাড়াও শহিদুল ও আদুরি নামে দুই ব্যক্তি সরকারী সেট ঘর ঘিরে ফেলে দখলে নেয় এবং ইয়াকুব আলী নামে এক ব্যক্তি বাজারের গলি দখল করে মানুষের যাতায়াতের বিঘ্ন সৃষ্টি করে। এঘটনায় উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করে। অভিযানকালে বাচ্চু মিয়ার ছাপড়া ঘরসহ অন্যান্য জায়গা ও গলি অবৈধ দখল উচ্ছেদ করে বাজারে আসা ক্রেতাসাধারণ ও ব্যবসায়ীদের স্বার্থে ওই জায়গাগুলো উন্মুক্ত করে দেয়া হয়। এসময় দোকানে মূল্যের তালিকা না থাকায় ও সরকারী কাজে অসহযোগিতা করার দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই ব্যবসায়ীকে ২ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়।

এসময় ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান, ইউনিয়ন উপ-সহকারী ভূমি কর্মকর্তা মিনাল কান্তি, ঝিনাইগাতী বাজারের ইজারাদার ও বণিক সমিতির সভাপতি মোখলেছুর রহমান খান মক্কুসহ পুলিশ ও আনসার সদস্যগণ উপস্থিত ছিলেন।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারুক আল মাসুদ বলেন, ঝিনাইগাতী তৌ বাজারে ফায়ার সার্ভিসের গাড়ী যাতায়াতের জন্য একটি রাস্তা করণসহ অবৈধভাবে গড়ে ওঠা সকল অবৈধ স্থাপনা পর্যায়ক্রমে উচ্ছেদ করা হবে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০