ঢাকাWednesday , 15 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ভূমিহীন মুক্ত ঝিনাইগাতী উপজেলা গড়ার নিমিত্তে যৌথ সভা অনুষ্ঠিত

admin
June 15, 2022 1:34 pm
Link Copied!

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন মুক্ত ঝিনাইগাতী উপজেলা গড়ার নিমিত্তে সর্বসাধারণের অংশগ্রহণে মঙ্গলবার (১৪ জুন) বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

যৌথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ। এসময় সর্বসাধারণের উদ্দেশ্যে তিনি বলেন, ভূমিহীন মুক্ত ঝিনাইগাতী ঘোষণা করতে আমাদের যা যা করণীয় সব করা হবে। কেউ যেন ভূমিহীন ও গৃহহীন না থাকে সেদিকে স্ব-স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের এ বিষয়ে খেয়াল রাখতে হবে। ভূমিহীন মুক্ত ও ঘর দেয়াকে কেন্দ্র করে ৭টি ইউনিয়নের কোন স্থানে যেন বদনাম না হয় এদিকে নজর রাখতে হবে। সভায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি মহিলা ও পুরুষ সদস্যদের দাখিলকৃত ভূমিহীনদের তালিকা যাচাই-বাছাইসহ সার্বিক বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

এসময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নানসহ উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সচিব, ইউপি মহিলা ও পুরুষ সদস্যগণ উপস্থিত ছিলেন।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০