ঢাকাWednesday , 15 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জনশুমারি ও গৃহগণনার উদ্বোধন

admin
June 15, 2022 1:41 pm
Link Copied!

শেরপুরে ১৫ জুন থেকে ২১ জুন পর্যন্ত ‘জনশুমারিতে তথ্য দিন, পরিকল্পিত উন্নয়নে অংশ নিন’, এ প্রতিপাদ্যকে সামনে রেখে জনশুমারি ও গৃহগণনা উদ্বোধন করা হয়েছে । এ উপলক্ষে বুধবার (১৫ জুন) সকাল ৯ টায় শেরপুরের জেলা প্রশাসকের বাংলো থেকে এ গৃহগণনা শুরু করা হয়।

এরপর সোয়া ৯ টায় জেলা প্রশাসক কার্যালয় সম্মুখ থেকে বর্ণাঢ্য র‌্যালি উদ্বোধন করেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। পরে র‌্যালিটি জেলা শহরের চকবাজারস্থ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে গিয়ে শেষ করা হয়।

এসময় শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক আব্দুর রশিদ, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক দেবতোষ নিয়োগী, জেলা পরিসংখ্যাান অফিসের উপ-পরিচালক মুসফিকুর রহমান, ৩টি বিএনসিসি প্লাটুনের প্লাটুন কমান্ডার ও সামরিক প্রশিক্ষক মো. শাহিন মিয়া বিএসপিসহ জেলা প্রশাসন ও পরিসংখ্যান অফিসের বিভিন্ন স্তরের কর্মকর্তা এবং জনশুমারি গণনাকারীরা উপস্থিত ছিলেন।

জনগুমারি ও গৃহগণনা কার্যক্রমে জেলার ৫ উপজেলার মোট ৩ হাজার ৬৭৫ টি এলাকায় মোট ৬১৬ জন সুপারভাইজারের নেতৃত্বে মোট ৩ হাজার ৫৯১ জন গণনাকারী অংশ নিয়েছে। গণনাকারীরা বাড়ি বাড়ি গিয়ে ট্যাবের মাধ্যমে তথ্য সংগ্রহ করবেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০