ঢাকাWednesday , 15 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে শেরপুরে জমিয়তে হিজবুল্লাহর মানববন্ধন অনুষ্ঠিত

admin
June 15, 2022 1:37 pm
Link Copied!

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি ইউনিটের প্রধান নবীন কুমার জিন্দাল শীর্ষ দুই নেতা মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও আয়েশা (রা.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মঙ্গলবার (১৪ জুন) সকাল ১১টায় ছারছীনা দরবার শরীফ এর হযরত পীর সাহেব হুজুর কেবলার পক্ষে ও বাংলাদেশ জমিয়তে হিজবুল্লাহ জেলা শাখার আয়োজনে শেরপুর জেলা শহরের নিউমার্কেট মোড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়তে হিজবুল্লাহ জেলা শাখার সভাপতি আলহাজ্ব মো. শফি উদ্দিন, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আলহাজ্ব সৈয়দ আলী, নালিতাবাড়ী উপজেলা শাখার সভাপতি মো. আঃ জুব্বার, সাধারণ সম্পাদক আঃ মালেক প্রমুখ।

এসময় বক্তারা বলেন, মুসলিম উম্মাহর শেষ নবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে বিতর্কিত মন্তব্যে এবং অপমান আমরা সইব না। তারা আরো বলেন, বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি ইউনিটের প্রধান নবীন কুমার জিন্দালকে অনতিবিলম্বে গ্রেফতার করে ফাঁসির আওতায় আনতে হবে। সেই সাথে সারাবিশ্বের মুসলমানদের ভারতীয় পণ্য বয়কটের দাবী জানান।

মানববন্ধনে বাংলাদেশ জমিয়তে হিজবুল্লাহ জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দসহ কর্মীরা অংশগ্রহণ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০