ঢাকাTuesday , 14 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সিএনজির চাপায় তরুণ ব্যবসায়ী নিহত

admin
June 14, 2022 6:20 am
Link Copied!

শেরপুর জেলা শহরের পৌরসভার সজবরখিলা মহল্লার তালুকদার এন্টারপ্রাইজের সম্মুখে ১৩ জুন সোমবার দুপুর ১২টার দিকে সিএনজির চাপায় পারভেজ হাসান (২৫) নামে এক তরুণ ব্যবসায়ী নিহত হয়েছেন।

নিহত পারভেজ পৌরসভার শীতলপুর মহল্লার বাসিন্দা ও শ্রীবরদী উপজেলার খরিয়াকাজীরচর গ্রামের মো. কামরুল হুদার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে পারভেজ হাসান শেরপুর পৌরসভার সজবরখিলা মহল্লায় অবস্থিত তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান তালুকদার এন্টারপ্রাইজের সম্মুখে দাঁড়িয়ে ছিলেন। এসময় একটি দ্রুতগামী সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে পারভেজ হাসানকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এদিকে ময়মনসিংহ নেয়ার পথে ফুলপুর এলাকায় পৌঁছামাত্র পারভেজ হাসান মারা যান। এঘটনার পর ঘাতক সিএনজি চালক কৌশলে পালিয়ে যায়।

এব্যাপারে শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রুবেল মিয়া সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং ঘাতক সিএনজিটি আটক করা হয়েছে। এঘটনায় সদর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০