ঢাকাTuesday , 14 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে শেরপুরের শেখহাটি বাজারে মানববন্ধন

admin
June 14, 2022 6:15 am
Link Copied!

মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও আয়েশা (রা.) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির জ্যেষ্ঠ দুই নেতার বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে শেরপুর সদর উপজেলার শেখহাটি বাজারে ১৩ জুন সোমবার দুপুরে শেখহাটি জাগরণ সংঘের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর রহমত উল্লাহ, শেখহাটি জাগরণ সংঘের সভাপতি ও সাবেক কাউন্সিলর রহুল আমিন, সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ, শেখহাটি জামে মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা উমর আলী, হাফেজ শামছুজ্জামান সুজন, সমাজসেবক হারুনুর রশিদ, হাবিবুর রহমান, রুমান আহমেদ, মজনু মিয়া প্রমুখ।

এসময় বক্তারা বলেন, মুসলিম উম্মাহর শেষ নবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে বিতর্কিত মন্তব্যে এবং অপমান আমরা সইব না। তারা আরো বলেন, বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি ইউনিটের প্রধান নবীন কুমার জিন্দালকে অনতিবিলম্বে গ্রেফতার করে ফাঁসির আওতায় আনতে হবে। সেই সাথে সারাবিশ্বের মুসলমানদের ভারতীয় পণ্য বয়কটের দাবী জানান।

বক্তব্য শেষে সেখানে বিজেপির সাবেক দুই নেতা নুপুর শর্মা এবং নবীন কুমার জিন্দালের কুশপুত্তলিকা দাহ করা হয়। মানববন্ধনে শেখহাটি জাগরণ সংঘের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০