ঢাকাMonday , 13 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে এসএসসি ও সমমান পরীক্ষা গ্রহণের নিমিত্তে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

admin
June 13, 2022 12:24 pm
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার এসএসসি, দাখিল ও এসএসসি (ভোকেশনাল) ২০২২ পরীক্ষা গ্রহণের নিমিত্তে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১২ জুন) বিকেল ৪টায় ঝিনাইগাতী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মো. তামজিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা কামাল, আবাসিক প্রকৌশলী রুকনুজ্জামান, ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব আব্দুল হামিদ আকন্দ, হাজী অছিমদ্দিন আমরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব উম্মে কুলসুম প্রমুখ।

উল্লেখ্য, আগামী ১৯ জুন থেকে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হতে যাচ্ছে। উক্ত পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে শেষ করার প্রয়োজনীয় সিদ্ধান্ত নেওয়া হয়।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০