ঢাকাSunday , 12 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে কটুক্তির প্রতিবাদে ঝিনাইগাতীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

admin
June 12, 2022 5:45 am
Link Copied!

মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির জ্যেষ্ঠ দুই নেতার বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১১ জুন শনিবার বিকেল সাড়ে ৫টায় ইত্তেফাকুল উলামা ও ইসলামী আন্দোলনের উদ্যোগে উপজেলার সদর বাজারের ধানহাটি মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে ঝিনাইগাতী উপজেলা ইত্তেফাকুল উলামা শাখার সভাপতি মুফতি খালিছুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ইত্তেফাকুল উলামা শাখার সহ-সভাপতি মাওলানা মাহমুদুল হাসান, মুফতি সাইফুল ইসলাম, আব্দুল মাসুদ, আমিরুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, মুসলিম উম্মাহর শেষ নবী মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে বিতর্কিত মন্তব্যে এবং অপমান আমরা সইব না। অবমাননাকর বক্তব্যের প্রতিবাদ করে তারা আরো বলেন, বিজেপির সাবেক মুখপাত্র নূপুর শর্মা ও দলটির আরেক নেতা নবীন কুমার জিন্দালকে অনতিবিলম্বে গ্রেফতার করে ফাঁসির আওতায় আনতে হবে। সেই সাথে সারা বিশ্বের মুসলমানদের ভারতীয় পণ্য বয়কটের দাবী জানান।

সমাবেশ শেষে সেখানে বিজেপির সাবেক দুই নেতা নূপুর শর্মা এবং নবীন কুমার জিন্দালের কুশপুত্তলিকা দাহ করা হয়।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০