ঢাকাSunday , 12 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে বন্যাদুর্গত পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ

admin
June 12, 2022 5:51 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় বন্যাদুর্গত এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ১১ জুন শনিবার দুপুর ১২টায় উপজেলার বন্যাদুর্গত এলাকায় ত্রাণ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ। উপজেলার বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত ১ম পর্যায়ে ত্রাণের জন্য ১০ মেট্রিকটন খয়রাতি (জিআর) প্রাপ্ত বরাদ্দের মধ্য থেকে প্রত্যেক পরিবারকে ১০ কেজি করে চাল দেয়া হয়। এতে ১ হাজার পরিবার ওই সাহায্য পেয়েছেন। এসময় স্ব-স্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ বলেন, ঝিনাইগাতী উপজেলার বর্তমান বন্যা পরিস্থিতি ব্যাপক উন্নতি হয়েছে। চেয়ারম্যানদের মাধ্যমে স্বচ্ছতার সাথে ক্ষতিগ্রস্তদের তালিকা প্রণয়ন করে ১০ মেট্টিকটন চাল বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারদের মধ্যে বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ৯ জুন বৃহস্পতিবার অতি বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে ঝিনাইগাতী উপজেলায় বন্যায় বেশকিছু পরিবার জলাবদ্ধতার শিকার ও আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছিল। এরই অংশ হিসেবে ওই ত্রাণ বিতরণ করা হয়। বর্তমানে ঝিনাইগাতীতে বন্যা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০