ঢাকাSaturday , 11 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে শেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

admin
June 11, 2022 12:52 pm
Link Copied!

ভারতে বিজেপি সরকারের মুখপাত্র কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (স.) ও তার স্ত্রী হযরত আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে শেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ইত্তেফাকুল উলামা ও সর্বস্তরের ইসলামপ্রিয় তৌহিদি জনতার উদ্যোগে ১০ জুন শুক্রবার দুপুরে বিক্ষোভ মিছিলটি পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ দারোগ আলী পৌর পার্ক সংলগ্ন ঈদগাহ মাঠে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে ইত্তেফাকুল উলামা পরিষদের সভাপতি মাওলানা আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক মাওলানা আক্তারুজ্জামান, ঐতিহ্যবাহী মাইসাহেবা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোতাছিম বিল্লাহ ও বিভিন্ন মসজিদের ইমামগণ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল মহানবী হযরত মুহাম্মদ (স.) ও তার স্ত্রী হযরত আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তি করে বিশ্বের কোটি কোটি মুসলমানের হৃদয়ে আঘাত করছে। অবিলম্বে কুরুচিপূর্ণ মন্তব্যকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করে ভারত সরকারকে মুসলিম উম্মাহর কাছে ক্ষমা চাইতে হবে।

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল মহানবী হযরত মুহাম্মদ (স.) ও তার স্ত্রী হযরত আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তি করে। এমন কটূক্তি ঘটনা আরবসহ বিশ্বব্যাপী মুসলিম দেশ গুলোর মধ্যে ছড়িয়ে পরে। এতে ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। এরই অংশ হিসেবে শুক্রবার বাদ জুম্মা শেরপুর জেলা ইত্তেফাকুল উলামা ও সর্বস্তরের ইসলামপ্রিয় তৌহিদি জনতার উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। এসময় বিভিন্ন ইসলামী সংগঠন, কওমী মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ও ধর্মপ্রাণ যুব সমাজ বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশগ্রহণ করে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০