ঢাকাSaturday , 11 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলার উরফা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

admin
June 11, 2022 12:46 pm
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলার উরফা ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১০ জুন শুক্রবার দুপুরে বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবুর সভাপতিত্বে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনটির উদ্বোধন করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু।

এতে উরফা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক নাজমুস সাকিব, সহ-সভাপতি আরিফুল ইসলাম ও যুগ্ম-সাধারণ সম্পাদক সুরুজ্জামানকে কণ্ঠ ভোটের মাধ্যমে নির্বাচিত ঘোষণা করা হয়।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জুলহাস উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ্। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক ও উরফা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল হক হীরা, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শ্যামল সূত্রধর, উরফা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মাস্টার, সাধারণ সম্পাদক আক্তার উজ্জামান।

ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম, সাইফুল ইসলাম ঠান্ডু, মোরশেদুল হাসান রবিন, মঞ্জুরুল হক মঞ্জু, ফরহাদ আলী, মো. খোরশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

মোশারফ হুসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০