ঢাকাThursday , 9 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে নৌকা ডুবে ব্যবসায়ী নিখোঁজ

admin
June 9, 2022 2:06 pm
Link Copied!

শেরপুর জেলার নকলা-নালিতাবাড়ী উপজেলার সীমান্ত এলাকা দক্ষিণ কোন্নগর ও ধনাকুশা এলাকার মাঝামাঝি ভোগাই নদীতে নৌকা পারি দিয়ে শ্বশুর বাড়ি যাওয়ার সময় ইব্রাহিম মিয়া (৫৯) নামে এক মনোহারী ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন।

বৃহস্পতিবার (৯ জুন) সকাল ১০টার দিকে নকলা ও নালিতাবাড়ী উপজেলার দক্ষিণ কোন্নগর ও ধনাকুশা এলাকায় তিন নদীর মোহনায় মাঝিবিহীন রশিটানা নৌকা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও পরিবার সূত্র গেছে, ইব্রাহিম এর মা সকালে স্ট্রোক করে। ফলে ইব্রাহিম তার শ্বশুরালয়ে থাকা স্ত্রীকে আনতে সকালে স্থানীয় রিকশাচালক মুজিবর রহমান কালুকে নিয়ে নকলা উপজেলার ধনাকুশা নদীর পার এলাকা শ্বশুরবাড়ির উদ্দেশ্যে বের হন। সকাল সাড়ে ৯ টার দিকে শ্বশুর বাড়ির কাছে থাকা ভোগাই নদী পার হতে গিয়ে একাই মাঝিবিহীন ছোট রশিটানা নৌকা দিয়ে নদী পার হচ্ছিলেন। এসময় নদীতে পাহাড়ি ঢলের প্রবল স্রোত থাকায় স্রোতের তোড়ে রশি ছিঁড়ে যায় এবং নৌকাটি নিয়ন্ত্রণ হারিয়ে মাঝ নদীতে ডুবে যায়। এসময় নিখোঁজ হন ইব্রাহিম। পরে স্থানীয় লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। এক পর্যায়ে খবর পেয়ে ডুবুরি দল এসে উদ্ধার অভিযান চালায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত ইব্রাহিম এর কোন সন্ধান পাওয়া যায়নি।

নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুশফিকুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ফায়ার সার্ভিস এর ডুবুরি দলকে খবর ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০