ঢাকাWednesday , 8 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে নবযোগদানকৃত জেলা প্রশাসক এঁর সাথে উপজেলা প্রশাসনে মতবিনিমিয় সভা অনুষ্ঠিত

admin
June 8, 2022 5:16 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার সকল সরকারি দপ্তর, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা ও সুশীল সমাজের প্রতিনিধিগণের সাথে মঙ্গলবার (৭ জুন) দুপুর ১২ টায় নবযোগদানকৃত জেলা প্রশাসক সাহেলা আক্তার এঁর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। এসময় তিনি সকলকে সমন্বয়ের মাধ্যমে কাজ করার আহ্বান জানান। বিশেষ করে তিনি ইনসাফ ও ন্যায়বিচার যেন সবার মধ্যেই থাকে এবং কাজের প্রতি গুরুত্ব দেওয়ার আহ্বান জানান। পরে তিনি উপস্থিত সকলকেই সার্বিক সহযোগিতা ও শেরপুরকে এগিয়ে নিতে সকলের অগ্রণী ভূমিকা রাখার প্রত্যাশা করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আশরাফুল আলম মিজান, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হায়দার আলী, সদর উপজেলা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হামিদুর রহমান, শেরপুর জেলা শিক্ষক সমিতির সভাপতি ও উত্তরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোহসিন আলী আকন্দ প্রমুখ।

এসময় কামারেরচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, গাজীরখামার ইউপি চেয়ারম্যান আওলাদুল ইসলাম আওলাদ, চরমোচারিয়া ইউপি চেয়ারম্যান এস.এম সাব্বির আহম্মেদ খোকন, বেতমারী-ঘুঘুরাকান্দি ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, ভাতশালা ইউপি চেয়ারম্যান নাজমুন নাহার, চরশেরপুর ইউপি চেয়ারম্যান সেলিম রেজা, বলাইয়েরচর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি, লছমনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হাই, কামারিয়া ইউপি চেয়ারম্যান সরোয়ার জাহান, ধলা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, বাজিতখিলা ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাসান খুররম, রৌহা ইউপি চেয়ারম্যান ছাইফুজ্জামান সোহেল, উপজেলা কৃষি অফিসার রুবায়েত ইয়াসমিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. খবিরুজ্জামান খান, উপজেলা শিক্ষা অফিসার আকরাম হোসেন, সদর উপজেলার সকল সরকারি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০