ঢাকাWednesday , 8 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর সদর থানা পরিদর্শন করলেন নবাগত জেলা প্রশাসক সাহেলা আক্তার

admin
June 8, 2022 5:14 am
Link Copied!

শেরপুর সদর থানার মাসিক পরিদর্শন কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (৭ জুন) দুপুর আড়াইটায় থানা পরিদর্শন করেন নবাগত জেলা প্রশাসক সাহেলা আক্তার।

শেরপুর সদর থানায় পৌঁছলে জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক।

এর আগে শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল জেলা প্রশাসক সাহেলা আক্তারকে “গার্ড অব অনার” প্রদান করেন। পরে জেলা প্রশাসক থানার গুরুত্বপূর্ণ রেজিস্টার ও নথিপত্র পর্যালোচনা, অফিসার ও ফোর্সদের দৈনন্দিন কার্যক্রম পর্যবেক্ষণ, থানা কম্পাউন্ড, অস্ত্রাগার, মালখানা ও হাজত খানা এবং থানার নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক পরিদর্শন করেন। তিনি থানায় আগত সেবা প্রত্যাশীদের গুণগত সেবার মান বৃদ্ধির লক্ষে করণীয় সংক্রান্ত নির্দেশনা প্রদান করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহমেদ সহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং সদর থানায় কর্মরত অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০