ঢাকাTuesday , 7 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন শেরপুরের সন্তান ফায়ারফাইটার রনি

admin
June 7, 2022 11:10 am
Link Copied!

চট্টগ্রামের সীতাকুন্ডে বিএম কন্টেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত রমজানুল ইসলাম রনির লাশবাহী গাড়ি মঙ্গলবার (৭ জুন) ভোরে শেরপুর জেলার সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের হেরুয়া বালুঘাটা তার গ্রামের বাড়িতে পৌছে। এদিকে তার লাশ পৌঁছার আগ থেকেই স্থানীয় এলাকাবাসী ও আত্মীয়-স্বজন বাড়িতে ভীড় জমায়।

রনির লাশ পৌছার পর মঙ্গলবার সকাল ৯টায় শেরপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তারা তার কফিনে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও গার্ড অব অনার প্রদান করেন। এরপর সকাল সাড়ে ১০টায় সদর উপজেলার হেরুয়া বালুরঘাট গ্রামে ফায়ারফাইটার রমজানুল ইসলাম রনির জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার দায়িত্বে ছিলেন রনির চাচা মুফতি নজরুল ইসলাম আজাদী। জানাজায় রনির আত্মীয়-স্বজনসহ সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করেন। জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানা গেছে, রমজানুল ইসলাম রনি দেড় বছর আগে ফায়ার সার্ভিসে যোগ দেন। তিন মাস আগে তিনি চট্টগ্রামের সীতাকুন্ড ফায়ার সার্ভিস স্টেশনে বদলি হন। আট মাস আগে সে বিয়ে করে এবং স্ত্রী রুপাকে নিয়ে সীতাকুন্ড ফায়ার সার্ভিস স্টেশনের কাছেই একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০