ঢাকাMonday , 6 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

প্রাণ বাঁচাতে নিজেই অ্যাম্বুলেন্স চালিয়ে ছুটলেন মেহজাবীন

admin
June 6, 2022 10:15 am
Link Copied!

বিনোদন বার্তা ডেস্ক: মানুষের প্রাণ বাঁচাতে অভিনেত্রী মেহজাবীন চৌধুরী নিজেই অ্যাম্বুলেন্স চালিয়ে ছুটছেন। সেই ভিডিও মেহজাবীন নিজেই তার ফেসবুকে শেয়ার করেছেন।  ভিডিও কমেন্টেবক্সে তার ভক্তরা বাহবা দিচ্ছেন তার এ কাজে।

ভিডিওটির ক্যাপশনে মেহজাবীন লিখেছেন ‘মাঝে মাঝে ভাবি অন্য পেশাতে থাকলে কি জীবনে এত ধরনের অভিজ্ঞতা নেওয়ার সৌভাগ্য হতো?খুব নার্ভাস ছিলাম এত বড় অ্যাম্বুলেন্স চালাতে পারবো কি না! কারণ, কার ড্রাইভ করলেও আগে কখনও মাইক্রোবাস ড্রাইভ করিনি। কিন্তু অ্যাম্বুলেন্সের এক্সেলেটরে পা রাখার পর নতুন এক নিজেকে আবিষ্কার করলাম।’

ভিডিওটির আসল ঘটনা জানতে যোগাযোগ করা হয় মেহজাবীনের সঙ্গে। তিনি জানালেন এটি আসলে একটি ঈদের নাটকের শুটিংয়ের ভিডিও।  যে নাটকটি পরিচালনা করছেন অনন্য ইমন। নাটটিতে আমার  নাম মেঘলা।  একজন শিক্ষার্থী সে। পাশাপাশি মানুষের জীবন বাঁচাতে অ্যাম্বুলেন্স চালানোর কাজেও করে থাকি। গল্পটি বেশ মানবিক। দারুণ একটি কাজ হবে। দর্শকদের সঙ্গে নাটকটির শুটিং অভিজ্ঞতা শেয়ার করতেই ভিডিও ক্লিপসটি আপ করা।

নাটকটির পরিচালক ইমনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানালেন বিস্তারিত। তবে এও জানালেন নাটকটির নাম এখনও চূড়ান্ত করা হয়নি। তবে নাটকটি কোরাবানীর ঈদে প্রচার হবে।

জানা গেছে, নাটকটি রচনা-চিত্রনাট্য করেছেন জাহান সুলতানা। এতে মেহজাবীনের সঙ্গে অভিনয় করছেন সুদীপ বিশ্বাস দীপ, জিয়াউল হাসান কিসলু ও রেশমাসহ অনেকেই। গত ৪ জুন নাটকটির শুটিং শুরু হয়; আজ (৬ জুন) চলছে শেষ দিনের চিত্রায়ন।

নির্মাতা বলেন, নাটকটিতে গল্পের প্রয়োজনে মেহজাবীনকে অ্যাম্বুলেন্সের ড্রাইভার হিসেবে দেখা যাবে। অনেকদিন পর এমন একটি ব্যতিক্রমী চরিত্রে দেখা যাবে মেহজাবীনকে। অনেকটা সময় ও যত্ন নিয়ে এর কাজ হচ্ছে। যেখানে এ অভিনেত্রীর মানবিক দিকও উঠে আসবে।’

নাটকটিতে এই নাটকে মেহজাবীনে চরিত্রের নাম মেঘলা। তিনি মূলত একজন শিক্ষার্থী। পাশাপাশি মানুষের জীবন বাঁচাতে অ্যাম্বুলেন্স চালানোর কাজ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০