ঢাকাSunday , 5 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে কাঁঠাল পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু

admin
June 5, 2022 10:45 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের সুলতানপুর উত্তর পাড়া নূরানী মাদ্রাসা সংলগ্ন একটি কাঁঠাল গাছে কাঁঠাল পাড়তে গিয়ে রোববার (৫ জুন) সকাল সাড়ে ৭টার দিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তৌহিদুর রহমান (১৩) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী মৃত্যুবরণ করেছে।

তৌহিদুর রহমান সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের সুলতানপুর মধ্যপাড়া গ্রামের জনৈক আঃ রাজ্জাকের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার সুলতানপুর মধ্যপাড়া গ্রামের আঃ রাজ্জাকের ছেলে তৌহিদুর রহমান পার্শ্ববর্তী সুলতানপুর উত্তরপাড়া নূরানী মাদ্রাসায় অধ্যয়ন করতো। রোববার সকালে তৌহিদুর রহমান ওই মাদ্রাসার একটি কাঁঠাল গাছে কাঁঠাল পাড়তে ওই গাছে উঠে। এদিকে গাছের পাশ দিয়ে বাসাবাড়ীর বিদ্যুতের লিকেজ তারে জড়িয়ে তৌহিদুর রহমান ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে।

খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল আলম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে তৌহিদুর রহমানের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে। এঘটনায় নিহত মাদ্রাসা শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তের জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এর কাছে আবেদন করেছে।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহমেদ সত্যতা নিশ্চিত করে বলেন, সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০