ঢাকাSunday , 5 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে নবযোগদানকৃত জেলা প্রশাসক সাহেলা আক্তার এঁর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

admin
June 5, 2022 10:48 am
Link Copied!

শেরপুর জেলায় নবযোগদানকৃত জেলা প্রশাসক সাহেলা আক্তার এঁর সাথে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে রোববার (৫ জুন) দুপুর ১২টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এর আগে শেরপুর জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে নবযোগদানকৃত জেলা প্রশাসক সাহেলা আক্তার এঁর সাথে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সাহেলা আক্তার। এসময় তিনি বলেন, সরকার আমাকে শেরপুরে দায়িত্ব দিয়েছেন জনগণের সেবা করার জন্য। আমি এ লক্ষ্য পূরণে সদা সচেষ্ট থাকবো। এছাড়াও তিনি সাংবাদিকদের কাছে শেরপুর জেলার সার্বিক উন্নয়নে সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত সাংবাদিকদের মধ্যে শেরপুর জেলার উন্নয়ন ও জেলা শহরের যানজট নিরসনসহ বিভিন্ন চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাব ভারপ্রাপ্ত সভাপতি মলয় মোহন বল, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, আছাদুজ্জামান মোরাদ, সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সাপ্তাহিক জয় এর ভারপ্রাপ্ত সম্পাদক এডভোকেট বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান, শেরপুর সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, শেরপুর প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক মারুফুর রহমান ফকির, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইমরান হাসান রাব্বী, সিনিয়র সাংবাদিক হাকিম বাবুল, জিএইচ হান্নান, সঞ্জিব চন্দ বিল্টু, মাসুদ হাসান বাদল প্রমুখ।

মতবিনিময় সভা অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তোফায়েল আহমেদ, শেরপুর সাংবাদিক ইউনিয়ন সভাপতি মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক সুশীল মালাকার, জিএম আজফার বাবুল, আঃ রফিক মজিদ, শেরপুর প্রেসক্লাব ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, প্রচার সম্পাদক জুবাইদুল ইসলাম, জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০