ঢাকাSaturday , 4 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মালবাহী পিকআপের চাকায় পিষ্ট হয়ে শিক্ষার্থী নিহত

admin
June 4, 2022 12:42 pm
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর গ্রামে ৪ জুন শনিবার সকাল সাড়ে ১০টায় দিকে মালবাহী পিকআপের চাকায় পিষ্ট হয়ে মাসুদ মিয়া (১৯) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে।

নিহত মাসুদ মিয়া সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের কুমরী তেঘরিয়া গ্রামের মতি দোকানদারের ছেলে ও তাতালপুর বিএম কলেজের শিক্ষার্থী।

জানা গেছে, শেরপুর জেলার সদর উপজেলার কুমড়ী তেঘরিয়া গ্রামের বাসিন্দা মতি দোকানদারের ছেলে তাতালপুর বিএম কলেজের শিক্ষার্থী মাসুদ মিয়া শনিবার সকালে তার ব্যবহৃত মোটরসাইকেল যোগে ওই কলেজে পরীক্ষা দিতে যাবার সময় মির্জাপুর এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি আম ভর্তি পিকআপের সাথে সংঘর্ষে মাসুদ মিয়া মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল গিয়ে নিহত কলেজ শিক্ষার্থী মাসুদ মিয়ার লাশ উদ্ধার করে। এদিকে সদর থানার পুলিশ দুর্ঘটনাস্থল পৌঁছালে ফায়ার সার্ভিসের সদস্যরা পুলিশের কাছে নিহত মাসুদ মিয়ার লাশ হস্তান্তর করেন। নিহত মাসুদ মিয়ার লাশের সূরতহাল রিপোর্ট তৈরি শেষে শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহাম্মদ দুর্ঘটনার বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, পিকআপটি আটক করা হয়েছে। তবে ঘটনার পর চালক পালিয়ে যায়। এব্যাপারে সদর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০