ঢাকাSaturday , 4 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

admin
June 4, 2022 12:40 pm
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

২ জুন বৃহস্পতিবার ঝিনাইগাতী শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মো. ফারুক আল মাসুদ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, খেলাধুলা শিক্ষা কার্যক্রমের একটি অংশ। খেলায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের শরীর ও মন ভালো থাকে। এজন্য পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা করা প্রয়োজন।

অনুষ্ঠানে উপজেলা শিক্ষা অফিসার মো. নুরুন নবী, সহকারী শিক্ষা অফিসার শাহরিয়ার পারভেজ, ইউআরসি সহকারী ইন্সাট্রাক্টর আবু সাইদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহ আলমসহ অংশগ্রহণকারী বিদ্যালয়ের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। খেলায় ঝিনাইগাতী উপজেলার ৭টি ইউনিয়ন থেকে বাছাইকৃত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ওই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০