ঢাকাTuesday , 31 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

admin
May 31, 2022 11:46 am
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নালিতাবাড়ী পৌরসভার তারাগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় সম্মেলন কক্ষে মঙ্গলবার (৩১ মে) দুপুরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর শেরপুর জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ আকরাম হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর শেরপুর জেলা সার্কেল অ্যাডজুট্যান্ট রনি সরকার, তারাগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশিদ তালুকদার, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক নালিতাবাড়ী শাখার ব্যবস্থাপক মামুন উর রশিদ মিয়া।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কমান্ডার শামছুল আলম সওদাগর, আনসার ও ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা নিলুফা ইয়াসমিন, প্রশিক্ষক জোবায়ের হোসেন, ইলিয়াস উদ্দীন সহ পৌরসভা ও ইউনিয়ন কমান্ডার প্রমুখ। অনুষ্ঠান শেষে আনসার সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও উপজেলার সকল আনসার ও ভিডিপি সদস্যরা উপস্থিত ছিলেন।

মঞ্জুরুল আহসান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০