ঢাকাMonday , 30 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীর গোশাইপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

admin
May 30, 2022 11:14 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ৫নং গোশাইপুর ইউনিয়ন পরিষদের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষে ২০২২-২০২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। রোববার (২৯ মে) বিকেলে গোশাইপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে এ বাজেট ঘোষণা করেন ইউপি সচিব বিল্লাল হোসাইন। এর আগে বাজেট উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ইউপি চেয়ারম্যান মো. শাহজামাল ইসলাম আশিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ মতিন, প্রিপ ট্রাস্ট প্রকল্পের মনিটরিং অফিসার মকবুল হোসেন, ইউপি সদস্য আব্দুল হান্নান, সাজু মিয়া, আঞ্জুয়ারা বেগম, শিখা বেগম প্রমুখ।

বক্তারা বলেন, বিগত সময়ে এই ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণায় স্থানীয়রা জানতো না, কিন্তু এবার সবার অংশগ্রহণে উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। এ বাজেট স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত ইউনিয়ন পরিষদ গঠনে ভূমিকা রাখবে।

এসময় ওই ইউনিয়নের রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংস্কৃতিক ও এলাকার শতাধিক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইউনিয়ন পরিষদের তথ্য মতে, বার্ষিক ২০২২-২০২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেটে রাজস্ব ও উন্নয়ন সম্ভাব্য আয় ১ কোটি ১৪ লাখ ৫৮ হাজার ৫১৫ টাকা এবং ব্যয় ১ কোটি ১১ লাখ ৯৭ হাজার ৬২৬ টাকা ধরে গ্রামীণ অবকাঠামো উন্নয়নের জন্য বাজেট ঘোষণা করা হয়।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০