ঢাকাMonday , 30 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে কৃষকদের নিয়ে সিআইজি কংগ্রেস অনুষ্ঠিত

admin
May 30, 2022 11:22 am
Link Copied!

ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্টের আওতায় শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে সিআইজি কংগ্রেস অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে রোববার (২৯ মে) দুপুরে উপজেলা কৃষি অধিদপ্তর শ্রীবরদীর আয়োজনে কৃষি অফিস চত্বরে সিআইজি সমিতির সদস্যদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে কৃষকদের উদ্দেশ্যে পরামর্শমূলক বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ি শেরপুরের উপ-পরিচালক ড. মোহিত কুমার দে।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ হুমায়ুন দিলদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ি শেরপুর জেলা প্রশিক্ষণ অফিসার সুলতান আহম্মেদ, অতিরিক্ত উপ-পরিচালক (শস্য) মোহাম্মদ এমদাদুল হক, অতিরিক্ত উপ-পরিচালক (উদ্ভিদ সংরক্ষণ) হুমায়ুন কবির।

এসময় বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সাবেক সভাপতি আব্দুল কাদির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ মতিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ প্রমুখ।

আলোচনা সভায় সিআইজি সমিতির সদস্য, গণমাধ্যমকর্মী সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০