ঢাকাSunday , 29 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেষ হলো আন্তঃজেলা বয়স ভিত্তিক নারী সাঁতার প্রতিযোগিতা

admin
May 29, 2022 4:42 am
Link Copied!

স্পোর্টস বার্তা ডেস্ক: বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থা (বিডব্লিউএসএ) আয়োজিত বয়স ভিত্তিক ‘সুলতানা কামাল আন্তঃজেলা নারী সাঁতার প্রতিযোগিতা’ আজ  রাজধানীর সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে শেষ হয়েছে । সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া সচিব  মেসবাহ উদ্দিন।

দিনের ৫০ মিটার বাটারফ্লাই ইভেন্টে (গ্রুপ অনূর্ধ্ব- ৮-১০ বছর) চ্যাম্পিয়ন  হয়েছেন  কিশোরগঞ্জের নাফিসা এবং ৫০ মিটার ফ্রিস্টাইলে (গ, ১৩-১৪ বছর) শিরোপা জিতেছেন আফসানা আক্তার।

অন্যদিকে, ২০০ মিটার ব্যক্তিগত মিডলে ইভেন্টে (গ্রুপ বি, ১১-১২ বছর) কুষ্টিয়া সাগরিকা এবং ৫০ মিটার ফ্রিস্টাইল ইভেন্টে (বি, ১১-১২ বছর) মুন্সীগঞ্জ জেলার ছাদিয়া আক্তার চ্যাম্পিয়ন হয়েছেন ।

বিডব্লিউএসএ আয়োজিত সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার (বিডব্লিউএসএ) সভাপতি মাহবুব আরা বেগম গিনি, এমপি।

নয়টি ইভেন্টে দেশের উনিশটি জেলার মোট ১১৪ জন খেলোয়াড় তিনটি বয়সের গ্রুপে (গ্রুপ এ বয়স ০৮-১২ বছর), (গ্রুপ বি বয়স ১১-১২ বছর) এবং (গ্রুপ সি, ১৩-১৪ বছর) নয়টি ইভেন্টে অংশ নেয়।

অংশগ্রহণকারী জেলাগুলো হলো- বান্দরবান, রংপুর, ঝিনাইদহ, চাঁপাইনবাবগঞ্জ, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, সিরাজগঞ্জ, নারায়ণগঞ্জ, গাইবান্ধা, মুন্সীগঞ্জ, কিশোরগঞ্জ, ভোলা, বাগেরহাট, রাজবাড়ী, মাদারীপুর, ঢাকা, হবিগঞ্জ, লক্ষ্মীপুর ও শরীয়তপুর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০